শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গণমাধ্যম কর্মীদের বঞ্চিত করে মালিকদের স্বার্থ রক্ষা করেছে সরকার’ আরইউজে’র সমাবেশে নেতৃবৃন্দ

গণমাধ্যম কর্মীদের বঞ্চিত করে মালিকদের স্বার্থ রক্ষা করেছে সরকার’ আরইউজে’র সমাবেশে নেতৃবৃন্দ

গণমাধ্যম কর্মীদের বঞ্চিত করে মালিকদের স্বার্থ রক্ষা করেছে সরকার’ আরইউজে’র সাংবাদিক সমাবেশে নেতৃবৃন্দ।

স্টাফ রিপোর্টার: রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) আয়োজিত এক সাংবাদিক সমাবেশে নেতৃবৃন্দ বলেছেন, সরকার সুচতুরভাবে গণমাধ্যমের কর্মীদের বঞ্চিত করে মালিকদের স্বার্থ রক্ষা করেছে।

তাঁরা অবিলম্বে সাংবাদিকদের স্বার্থবিরোধী নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধনের দাবি জানান। বাড়িভাড়া ও গ্র্যাচুইটি কমানো এবং আয়কর সুবিধা বাতিলসহ সাংবাদিকদের স্বার্থবিরোধী নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধনের দাবিতে বিএফইউজে ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার দুপুরে রাজশাহী নগরীর সোনাদিঘী মোড়ে আরইউজে কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সমাবেশে তাঁরা এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন আরইউজে সভাপতি সরদার আবদুর রহমান। সভা পরিচালনা ও মূল বক্তব্য উপস্থাপন করেন আরইউজে সাধারণ সম্পাদক মুহা: আবদুল আউয়াল।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আরইউজে’র সহসভাপতি আবদুস সবুর, সাবেক কোষাধ্যক্ষ ফরিদ আকতার পরাগ, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আর.আর.ইউ) যুগ্ম আহবায়ক মাসুদ রানা রাব্বানী, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জয় প্রমুখ। সমাবেশে আরইউজে সদস্যগণ ছাড়াও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ অংশ নেন।

আরইউজে নেতৃবৃন্দ অবিলম্বে প্রকাশিত গেজেট বাতিল করে সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সকল সংগঠনের নেতৃবৃন্দকে অন্তর্ভূক্ত করে ওয়েজবোর্ড পুনর্গঠন ও সংশোধিত গেজেট প্রকাশের দাবি জানান।

অন্যথায় সাংবাদিক সমাজ আন্দোলনের মাধ্যমে এ ধরনের হঠকারী পদক্ষেপের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবে বলেও হুসিয়ারি উচ্চারণ করেন তাঁরা।

মতিহার বার্তা ডট কম: ২৪  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply